সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘাটাইলে আলোক হেলথ কেয়ারের ফ্রি মেডিকেল ক্যাম্প

ঘাটাইলে আলোক হেলথ কেয়ারের ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল: টাঙ্গাইলের ঘাটাইলে আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের উদ্যোগে শনিবার দিনব্যাপী সাগরদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে “ফ্রি মেডিকেল ক্যাম্প” অনুষ্ঠিত হয়েছে।

ফ্রি মেডিকেল ক্যাম্পে অন্তত এক হাজারেও বেশি রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয়। এ সময় রোগীদের বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ, ডায়াবেটিস ও কিডনির পরীক্ষা, ব্লাড প্রেশার পরীক্ষা ও ঔষুধি সেবা প্রদান করা হয়।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আলোক হেলথকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. লোকমান হোসেন গরীব ও দুস্থ:দের সু-চিকিৎসা প্রদানের লক্ষ্যে এ বরাবরের ন্যায় সমাজকল্যান মূলক কাজের অংশ হিসাবে এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন।

ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম মিয়া। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদুর রহমান আজাদ, সাগরদীঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ, ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান, সাগরদীঘী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম (এমএসসি) প্রমুখ।

বক্তারা বলেন, আলোক হেলথকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. লোকমান হোসেন দীর্ঘদিন যাবত গ্রামের প্রত্যান্ত অঞ্চলের গরীব দুখী মানুষের সেবা দিয়ে আসছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গ্রামের একজন মানুষও যাতে বাসস্থান ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়। সেই লক্ষ্যেই আলোক হেলথকেয়ার তৃণমুল মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840